কান্নাসমগ্র--৭
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

চতুর এমন এক কাঁটা বিঁধেছে গলায়,
যা আমাকে মেরেই ফেলবে জানি শেষমেষ।
মরে গিয়ে দেখবো ওপার থেকে
ভ্রু নাচিয়ে ডাকছে জীবন---আয়,
তোর গলার কাঁটাটা খুলে দিই---
ব্যথা-বেদনার কোন থাকবে না লেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।