কান্নাসমগ্র--৮
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

যদি পারতাম---
তুলে ফেলতাম ঘসে ঘসে মলিন সকল রেখা,
যদি পারতাম---
ছুঁড়ে ফেলে নিজেকে, ছায়ার মত হয়ে যেতে একা,
যদি পারতাম---
ঘুরেফিরে হতোনা তোমার সাথে বারবার দেখা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।