এখানে প্রবেশাধিকার সংরক্ষিত
- মোকসেদুল ইসলাম - অদ্ভুত মানুষগুলো ১১-০৫-২০২৪

‘প্রবেশাধিকার সংরক্ষিত’ নোটিশ বোর্ডে টাঙ্গানো এই লেখাটি শুধু তোমার জন্যই প্রযোজ্য নয়
এখানে ভ্রমর ও পাখিদের প্রবেশ নিষেধ, নিষেধ রয়েছে প্রজাপতিদেরও ফুলে বসার
তোমার ওপর থেকে দৃষ্টি সরে যাবে বলে নিষিদ্ধ করে দিয়েছি জনতার কোলাহল।
থরে থরে সাজানো দুৎখগুলো ব্যাঘাত ঘটাবে বলে সেগুলো পাঠিয়ে দিয়েছি অন্দরমহলে
এখানে তোমার পথচলার একমাত্র বিশ্বস্ত সঙ্গী শুধুই আমি
জীবনের ডাটা সেন্টারের গোপনীয়তা রক্ষার জন্য মনের এ ছোট্ট দ্বীপটিতে শুধু তুমি অবাধে বিচরণ করতে পার।
‘প্রবেশাধিকার সংরক্ষিত’ নোটিশটি তোমার জন্য প্রযোজ্য নয়
তোমার আগমন-নির্গমন হবে বাধাহীন, তুমি যখন খুশি আসতে পার
আমার যতো আগ্রহ, অভিনিবেশ তোমাকে ঘিরেই, জীবনের নোটবুকে লিখা যতো স্মৃতি সব তোমাকে নিয়েই।
তুমি অনাহুত আগন্তুক নও, তুমি ফুলদানীতে সাজিয়ে রাখা আমার কাঙ্খিত ভালোবাসা
আইন অমান্য করলেও তোমায় করে দেব ক্ষমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।