শিরোনামহীন অনুভূতিমালা--১
- রফিক হাসান ১২-০৫-২০২৪

মৌনকলার আদ্যোপান্তে নিঃসরনের শোক
করতলের ভূমিখন্ডে এই যে নদীর চাষ,
অন্তঃশীলার উজান টানে নিঃস্ব বিশ্বলোক
নিমজ্জনের নৌকাজলে দুঃস্থ বসবাস।

যারে পাখি ছেড়েই দিলাম, আসিস না আর ফিরে
পারিস যেমন থাকিস রে তুই, আকাশ মাটির কিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।