অসুখ
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

আকাশ ওড়ে গভীর ঘোরে, আকাশ জুড়ে
কেউ জানে না, কিসের তাপে রাত্রি পুড়ে!
মন মানে না
নদীর মানা
ঢেউয়ের ডানা ঘুমের ঘোরে জাপটে ধরে।
ঝড় ছিলো যে ! ডাকছিলো কে, উচ্চস্বরে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।