রাত বিরাতের কথা
- মোকসেদুল ইসলাম - অদ্ভুত মানুষগুলো ১২-০৫-২০২৪

অতঃপর বাবার শরীর জুড়ে নেমে এল ক্লান্তির রাত
শুধু স্যাঁতস্যাঁতে ঘেন্নামাখা চোখদুটো নিয়ে
আবারো ধর্ষিত হবার আশঙ্খায় জেগে রইলেন মা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।