স্ট্যাটাসগুচ্ছ--১
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

চাও দাঁড়াতে সপ্রাণ--
সামনে দাঁড়াও।
ভাবো যদি ছড়ালেই তীক্ষ্ণ হবে--
দুহাতে ছড়াও।
ব্যথাকে খুঁচিয়ে আরো গভীর বাড়াও,
জানো যদি ফিরে এসে তোমাকেই পাবে
তাহলে হারাও।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।