নস্টালজিক--২
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

পুরোনো সে কবিতার বই খুলে বহুদিন পর
হিম হাওয়া---দৃশ্য জুড়ে তোমার চলে যাওয়া;
সরোদে সঘন ফের তীরবেঁধা বিষাদের ছড়
পুরোনো সে কবিতার বই খুলে বহুদিন পর।

তখনো আনত গোলাপের চোখে আঘাতের ঝড়
বর্শাহাতে ছুটে আসে শীতাঞ্চলের হাওয়া;
পুরোনো সে কবিতার বই খুলে বহুদিন পর
হিম হাওয়া---দৃশ্য জুড়ে তোমার চলে যাওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।