বেলাকাব্য
- আর এম উৎস ১৩-০৫-২০২৪

ভোরের কাব্যে শিশির লেগেছে,
দুপুর কাব্যে রোদ,
বিকেল কাব্যে জমে থাকা দেনা
সাঁঝের কাব্যে শোধ।
রাতের কাব্যে তুমি আমি আর
কাব্যের সুরারোপে,
খসড়া কাগজে কাটাছেড়া করে
ছুঁড়ে ফেলে দেই ঝোপে।
পরের সকালে ঝোপের খসড়া
শিশির মাখাবে ফের।
দুপুর কাব্যে বেড়ে যাবে রোদ
সাঁঝের দেনাও ঢের।

১৫।১২।২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।