অনুকাব্য
- দেবজ্যোতিকাজল ০৮-০৫-২০২৪

একটা সাদা-কালো উৎসব
নরম গদীওয়ালা তাতে আনন্দ ফিকে আলো, দিকচিহ্নহীন মাঠ মেঘছেঁড়া মনখারাপের গান ।

এমন নিসর্গে অর্ধজীবনের বিসর্জন বাজনায় জলছাপ ৷ পাচ্ছি ঝরণা ।নেমে আসে বুকে শক্তি , ঝড়
সেখানে আমার জন্মভূমি
করতোয়ার তীর ঘেসে
যার নাম বৃন্দাবনি গারিদহ ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।