আই এস জঙ্গি
- স্বপন শর্মা ০৯-০৫-২০২৪

টেকনাফ থেকে তেঁতুলিয়া
সর্বত্র এক ভঙ্গি,
কাঁপিয়ে দিলো বাংলাদেশ
আইএস নামের জঙ্গি।
.
ভুল শিক্ষায় ভুল দীক্ষায়
ভুল পথে টানছে,
আত্মঘাতী যতো অস্ত্রপাতি
এরা এসব আনছে।
.
দেশি এজেন্ট থাকে প্রেজেন্ট
এখানে নয় শেষ,
করছে অডার হচ্ছে মাডার
রক্তে ভাসে দেশ।
.
অস্ত্র বেচার কিম্বা পাচার
পটু সকল কর্মে,
'ঝাল' সেনারা বলছে তারা
এসব নেই ধর্মে।
.
ঝাল=[একটি সংগঠনের নাম]

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।