ভালোবাসা সংরক্ষণ
- সৌম্যকান্তি চক্রবর্তী ০৮-০৫-২০২৪

কিছু ভালোবাসা পকেটে পুরেছিলাম ,
পকেট ফুটো হয়ে
মুক্তোর মত বেরিয়ে এল খানিক ,
আর কিছুটা রয়ে গেল তোমার
স্মৃতিরক্ষার্থে, পদ্মপাতার জলের
মতই যদি সেগুলো আগলে রাখি
আর না রাখতে পারলেও ভাবছি
গুগল ড্রাইভে আপলোড করে রাখব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।