মানুষের চামড়া
- এস এম খায়রুল বাসার ১০-০৫-২০২৪

মানুষ ও জানোয়ারের পার্থক্য বুঝতে পারছি না আজকাল,
বুড়ো কামারের কাছে লোহা শক্ত- আমার হয়েছে তাই।
রাতের আঁধারে জানালার ফাঁক গলে দৃষ্টি পড়েছে যবে -
দেখে থ', না নড়ে পা, শরীর থরথর।
শয়তান পরছে মানুষের চামড়া, মানুষ পরবে কী?
সাঙ্গ-পাঙ্গ আরো ভয়ানক, চেনার উপায় নেই ।
আমজনতা পড়বে খপ্পরে, সেটা নিশ্চয়ই !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।