গোপন প্রেম
- মোঃ আব্দুল্লাহ্ আল মামুন ০৮-০৫-২০২৪

সেই ছায়াভরা গাছের নিচে।
একটি নির্জন উপত্যকায় ।
তুমি একটি সবুজ গালিচা দেখতে পাবে।
চারদিকে ফুলের মেলা ।

সুন্দর ঘাসে ঘাসপোকার খেলা ।
গাছে পাখিদের গান।
চারদিকে কি মিষ্টি সুর।
একটি স্বপ্নময় পরিবেশ।।


যেখানে প্রেমিকা আমার অপেক্ষা করেছিল।
সেখানে আমি চলে যাই ।
যখন সন্ধ্যা হল।

কেউ যেনো না দেখে ।
এমন ভাবে সেখানে আমি উপস্থিত হলাম।



সে আবেগের সাথে দেখছিল আমাকে।
আমিও তাকে।



সে আমাকে স্বাগত জানাল গভীর আলিঙ্গনে।
একটা প্রেমে সিক্ত আলিঙ্গনে।

আমি একটা চুমো একে দিলাম গালে।
সে গভীর প্রেমে ঠোটে স্পর্শ করল।

কি গভীর সেই আবেগ।
নাউযুবিল্লাহ কেউ যদি জানত ।
আমরা মনে প্রাণে স্পর্শ করেছি হৃদয়।


একটা ঠোটের স্পর্শে।


আমরা উদ্দীপনার সাথে গ্রহন করেছি নিজেদের
কেউ দেখেনি ,

শুধু একটা পাখি দেখেছিল ,সেই প্রেম।
তবে এই ভাল সে বিচক্ষণ ।


কেউ জানে না ।
সেটা ছিল অন্তরের গভীর আলিঙ্গন

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

almamun1996
১৯-০২-২০১৯ ২৩:৪৮ মিঃ

ধন্যবাদ কবি

almamun1996
২৬-০২-২০১৭ ১৯:৫৬ মিঃ

ধন্যবাদ কবি তোমাকে।।
বাইশ নাম্বার কাকতাড়ুয়া

maksud4757
২৬-০২-২০১৭ ১৯:২৫ মিঃ

অসাধারন,,,,,

almamun1996
২৬-০২-২০১৭ ১৯:২২ মিঃ

কথার পেচ না বুঝে কেউ ভুল বুঝবেন না।।
দয়াকরে

almamun1996
২৬-০২-২০১৭ ১৬:৩১ মিঃ

কি প্রেম!!!!!!!

almamun1996
২৬-০২-২০১৭ ১৬:২৯ মিঃ

যা ভাবছ তা নয়।।।।