তোমার শিশির
- সুহাইল সাদি ০৮-০৫-২০২৪

তুমি যদি ঘাস হও
শিশির হবো আমি।
নিবিড় আয়োজনে
কাব্যের পসরা সাজাবো
সবুজ সোনালী ভোরে৷

পরগাছা ভেবে যদি উড়িয়ে
দেয় মালি,ভাঙবে না তুমি
কাদার সারল্য কিংবা রুক্ষতায়
বেড়ে উঠবে কেঁদে কেঁদে
নবজন্মের পর কোন
এক ভোরে দেখবে
ভিজে আছে তোমার গা
আলতো ছোঁয়ায় বলবো,
এই তো তোমার শিশির।

রচনাকাল:
২১ মার্চ,২০১৭ ইং
দুপুর ২টা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sohail1269
২২-০৩-২০১৭ ১২:৫২ মিঃ

hgby