ম্যানেজারি
- আবরার আকিব ০৯-০৫-২০২৪

এ মাসে সবাই মিলে বানিয়ে দিলে আমায় মেসের ম্যানেজার
প্রথম দিন ই করলাম শফত রাখবোনা আর অনাহার।
আত্মভুলা মানুষ আমি,
ব্রেইন টা আমার নয়তো নামীদামী ।
সব কিছু ভুলে যাই
আমার দ্বারা ম্যানেজারি কেম্নে সম্ভব ভাই!
ম্যানেজারি নিয়ে কেও রাগ দেখালে,
আমার যে খুব বেশী কস্ট লাগে,
সাধে কী আর করছি আমি ম্যানেজারি।
তাই কেও না করে বাড়াবাড়ি,
মিলের টাকা দাও তারাতারী।
টাকা না দিলে হবে না বাজার,
মিলবে না আর তোমাদের আহার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।