ধর্ম বিশ্বাস-তিন
- ফয়েজ উল্লাহ রবি ০৮-০৫-২০২৪

ধর্ম নিয়ে বাড়াবাড়ি
করছ কেন ভাই,
ধর্ম বলে শান্ত থাক
শান্তিই শুধু চাই।
জোর করে তো হয়না
ধর্ম বিশ্বাসে পাই,
অবিশ্বাসের মনে কোন
ধর্মই তো নাই।


জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।