আমার মনে টাকা নেই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ০৯-০৫-২০২৪

আমার মনে টাকা নেই
কেমনে তুলি টাকা ফোনে,
তোর এমন পাগল কথা
কে বা শুনে?

আমি তোর কে
করবো তোরে ফোন?
কথা বলার সময় নেই
দূর ছাই চলে যা এখন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।