পিরিয়ড নয়, পিরামিড
- সুদীপ তন্তুবায় (নীল) ০৯-০৫-২০২৪

একদিন একটা কথাও নয় মুখোমুখি,
বিদ্রোহী ল্যারিংস মুখ থুবড়ে
কোনো এক বিষাদী সাহারায় !
কথাগুলো ফুল হতে
কতটা রক্ত ঝরে
জানা আছে ?
পশ্চিমের জানালাটা খুলে দেখো -
সফেদ যুবতী রক্তজবার পাপড়ি....
পিরিয়ড নয় ,
সারিবদ্ধ পিরামিড ছুঁয়ে ছুঁয়ে
এক একটা সূর্যের অপেক্ষা মাত্র ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।