মানুষ (এক)
- সবুজ আহমেদ কক্স - সবুজ পান্ডুলিপি ০১ ০৮-০৫-২০২৪

মানুষ (এক)


মানুষের মাঝে হালাল হারাম
মানুষের মাঝে সব হারাম

মানুষে মানুষে বন্ধুতা
মানুষে মানুষে শত্রুতা

মানুষের হাতেই যত সৃষ্টি
মানুষের হাতেই সব ধ্বংস

মানুষই মহৎ
মানুষই অসৎ

মানুষের ভিতর খুঁজি আসল মানুষ
মানুষের ভিতর আমি অন্য মানুষ





















দরিয়ানগর
মহেশখালী কক্সবাজার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।