এখন ভালোবাসার দিন
- সবুজ আহমেদ কক্স - কবি সবুজ আহমেদ'র পান্ডুলিপি ০৮-০৫-২০২৪

এখন ভালোবাসার দিন
সবুজ আহমেদ


এখন বসন্ত
এখন ভালোবাসার দিন
আজ বসন্ত
আজ ভালোবাসি
প্রকৃতি যেমন রঙিণ হয়
মণ যেমন রঙিণ হয়
এসো রঙিণ হয়ে যাই
এসো স্বপ্ন দেখি
ভালোবাসা দিয়ে
ভালোবাসা নিয়ে....#














কক্সবাজার

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।