এতো এতো প্রশ্নে কি উত্তর
- সবুজ আহমেদ কক্স - কবি সবুজ আহমেদ'র পান্ডুলিপি ০২ ০৯-০৫-২০২৪

এতো এতো প্রশ্নে কি উত্তর
সবুজ আহমেদ


নেতা
কার জন্য গণতন্ত্র
কার জন্য সংবিধান
কিসের জন্য এতো এতো ক্ষমতা
কিসের জন্য এতো এতো যুদ্ধ
এই গৃহযুদ্ধ কবে হবে শেষ
মানুষ কেনো বলির পাটা হবে
নাগরিক সমাজ
সুশিল সমাজ
কেনো দিন দিন অপমানিত হয়
এতো এতো প্রশ্নের কি উত্তর ...#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।