ঈশ্বর বাঁচাও গণতন্ত্র বাঁচাও বাংলাদেশ...( দুই )
- সবুজ আহমেদ কক্স ০৯-০৫-২০২৪

ঈশ্বর বাঁচাও গণতন্ত্র বাঁচাও বাংলাদেশ...( দুই )
সবুজ আহমেদ

ধ্বংস দেখতে দেখতে ক্লান্ত
আর কতো ধ্বংস দেখবো
এখন ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাড়িঁয়ে আছি
পাইকারী সবজি বাজারে ধস
মাছের বাজারে ধস....
বিপর্যস্ত অর্থনীতি
বিপর্যস্ত পৌরনীতি
বিপর্যস্ত গনতন্ত্র
বিপর্যস্ত বাংলাদেশ
ধ্বংস দেখতে দেখতে ক্লান্ত
আর কতো ধ্বংস দেখবো
এখন ধ্বংসের দ্বারপ্রান্তে এসে দাড়িঁয়ে আছি
ঈশ্বর বাঁচাও গণতন্ত্র
ঈশ্বর বাঁচাও বাংলাদেশ....#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

faijus
০৫-০৩-২০১৫ ২০:০৭ মিঃ

ভালো লাগলো।