আর কতো মৃত্যু হলে জাগবে কোটি জনতা
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

আর কতো লাশ হলে থামবে এই গুপ্তহত্যা
আর কতো মৃত্যু হলে জাগবে কোটি জনতা
রাজিব হায়দার
হুমায়ুন আজাদ
অভিজিৎ রায়
তারপর আর কে ...
আর কতো জন
আর কতো দিন
আর কতো কাল ধরে চলবে এই গুপ্তহত্যা খুন
যুক্তিবাদী মানুষ মারলে কি যুক্তি বন্ধ হয়ে যায়
প্রতিবাদী মানুষ মারলে কি প্রতিবাদ বন্ধ হয়ে যায়
হায় সোনার বাংলা কবে হবে শেষ গুপ্তহত্যা খুন.....#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।