এসো সবুজ মনে সবুজ ঘর বাধিঁ
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

ধর্মের ভিতর ধর্ম খুজিঁ
কর্মের ভিতর কর্ম খুজিঁ
স্বপ্নের ভিতর স্বপ্ন খুজিঁ
মনের ভিতর মন খুজিঁ
ধর্মের পথে
কর্ম করি
স্বপ্ন দেখি
স্বপ্ন সাজাই
এসো সবুজ মনে সবুজ ঘর বাধিঁ
সবুজ মানুষ সবুজ ভালোবাসা খুজিঁ.........#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।