একটা মানুষ
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৮-০৫-২০২৪

জীবনের মধ্যাহ্নে দাড়িঁয়ে থাকা একজন বোবা মানুষ
কখনো ধরা হয়না একটা ফানুষ
চেয়ে চেয়ে দাড়িঁয়ে থাকা একটা মানুষ
স্মৃতির ছবি ভাসে চোখে চলচ্চিত্রের মতো
একের পর এক দৃশ্য
একের পর এক এক কাহিনী
ছিল আশা ছিল ভালো বাসা হৃদয়ে কতো
একদিন সবাই কে হারিয়ে ফানুষ ধরার ওস্তাদ যে ছিলো
চঞ্চলতা হারিয়ে সেই মানুষ টা আজ প্রায় বোবা
কোনো উত্তর নেই কেনো প্রশ্ন নেই শধূই যাওয়া
আধাঁর জীবন পাথর মন নিথর চোখ নিরব প্রস্তান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।