সবুজ মানুষ অ্যাই সবুজ স্বপ্ন দ্যাখি
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

দরিয়া নগরের মানুষ অ্যাই
দইজ্জার বুকত থাই
দইজ্জার গান গাই
নীল দইজ্জার সুরে
সারাদিন ঘুরে ঘুরে
সবুজ মানুষ অ্যাই
সবুজ স্বপ্ন দ্যাখি
সবুজের মাঝে সবুজ ভালোবাসা চাই.....#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।