এহনো অ্যাই তোয়ার অপেক্ষায় তোয়ার স্মৃতি চোখত
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৯-০৫-২০২৪

এহনো অ্যাই তোয়ার অপেক্ষায় তোয়ার স্মৃতি বুকত
এহনো অ্যাই তোয়ার অপেক্ষায় তোয়ার স্মৃতি চোখত
তোয়ার হথা ভাবতে ভাবতে
ঘুমহীন রাইত
ঘুমহীন দিন
তোয়ার হথা ভাবতে ভাবতে
উড়ে যাওয়া দ্যাহি ফানুস
স্বপ্নহীন মানুষ
তোয়ার হথা ভাবতে ভাবতে
আর হোন ভাবনা নেই
আর হোন চাওয়া পাওয়া নেই
রঙহীন ফ্যাকাশে জীবন
রঙহীন মানুষ .....#

















চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় রচিত সবুজ আহমেদ কক্স এর কবিতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।