রাজপথে বিজয় মিছিল হাস্যোল্লাসিত মুখে
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৯-০৫-২০২৪

রাজপথে বিজয় মিছিল হাস্যোল্লাসিত মুখে
সবুজ আহমেদ

রাজপথে বিজয় মিছিল ভালোবাসার
রাজপথে বিজয় মিছিল সোনার বাংলার
রাজপথে বিজয় মিছিল হাস্যোজ্জ্বল চোখে
রাজপথে বিজয় মিছিল হাস্যোল্লাসিত মুখে
বাঘের হুঙ্কার বাঙ্গালীর জয়
চেয়ে দ্যাখো বিশ্ব বাংলার জয় ..........#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।