জীবন বিষয়ক অণুকাব্য ( তিন )
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৯-০৫-২০২৪

জীবন বিষয়ক অণুকাব্য ( তিন )
সবুজ আহমেদ

জীবন মানে যুদ্ধ
এক এক জন এক এক রকম প্রতিদিন করছি যুদ্ধ
কেউ হারছি
কেউ জয়ী হচ্ছি.......#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।