মানুষেরা সুখ খুজেঁ খুজেঁ ক্লান্ত
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৮-০৫-২০২৪

মানুষেরা সুখ খুজেঁ খুজেঁ ক্লান্ত
সবুজ আহমেদ

পশুরা অনেকটা স্বাধীন
মানুষেরা আজ পরাধীন
পশুরা ইচ্ছে মতো সব পারে করতে
যা ইচ্ছে
মানুষেরা সীমাবদ্ধ থাকতে থাকতে
সীমার ভিতর আবদ্ধ
অনেকটা গৃহবন্দী
পশুরা সুখ খুজেঁ না সুখের ভিতর থাকে
মানুষেরা সুখ খুজেঁ খুজেঁ ক্লান্ত........#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।