এ্যান তো হোন হথা ন’ আছিল অবুঝ ভালোবাসায়
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৮-০৫-২০২৪

এ্যান তো হোন হথা ন’ আছিল অবুঝ ভালোবাসায়
সবুজ আহমেদ

আইজ অ্যার স্বপ্নগুলো চোখর জলত ভাসের
আইজ তোয়ার স্বপ্ন নিয়ে তুই স্বপ্ন সাজায়র
এ্যান তো হোন হথা ন’ আছিল অবুঝ ভালোবাসায়
ইন তুই কি গইল্ল্যা হ’ চাই
আসল ভালোবাসার কি হ’ন দাম নাই
এ্যান তো হোন হথা ন’ আছিল অবুঝ ভালোবাসায়










চট্টগ্রামের আঞ্চিলিক ভাষায় রচিত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।