এহন অ্যাই কি গইত্তাম অ্যাই কিচ্ছু ন’জানি
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৮-০৫-২০২৪

এহন অ্যাই কি গইত্তাম অ্যাই কিচ্ছু ন’জানি
সবুজ আহমেদ


চোখের জলত ভাসতে ভাসতে
চোখত পানি নাই
ব্যর্থ হথা উনতে উনতে
মনত যৌবণ নাই
এহন অ্যাই কি গইত্তাম
অ্যাই কিচ্ছু ন’জানি
এহন অ্যাই কি গইত্তাম
অ্যাই কিচ্ছু ন’বুঝি.......#












চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় ........লিখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।