হষ্ট বকুত আজার আজার ন’জানে কেউ
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতার পান্ডুলিপি ০৯-০৫-২০২৪

হষ্ট বকুত আজার আজার ন’জানে কেউ
সবুজ আহমেদ কক্স

ককসবাজার’র পোয়্যা অ্যাই
ককসবাজার দইজ্জার চরত থাই
হষ্ট বকুত আজার আজার ন’জানে কেউ
ন’ পাওয়ার বেদনা
পাই হারানোর বেদনা
কি এতো হষ্ট
কি এতো দু:খ
ন’ জানে হনিকা
ন’ বুঝে অবুঝ জীবন
ন’জানে হনিকা
কি চায় পঅল মন ...#









চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় লিখা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

abdulmannan62
৩০-০৪-২০১৫ ১৯:৩৩ মিঃ

বা, খুব সুন্দর কবিতা

akashdotmamon
০৬-০৪-২০১৫ ১৯:৫০ মিঃ

ভালো উদ্যোগ