প্রেমের মদিরা
- শহীদুল ইসলাম প্রামানিক ১০-০৫-২০২৪

ওই চোখে চোখ রেখে
প্রেমের মদিরা থেকে
চেয়ে থাকি অপলক দৃষ্টি।
যত তার পানে চাই
তত যেন মজা পাই
এ প্রেম বিধাতার-ই সৃষ্টি।

চেনা নয় তবু চেনা
কড়ি দিয়ে নয় কেনা
তরপরো কেন লাগে ভালো?
যত কিছু দেখি ভবে
এত নেশা নাই তবে
প্রেম বিনা সব যেন কালো।

সারাক্ষণ এই প্রানে
তার প্রতি মন টানে
এ টানের শেষ যেন নাই।
কতজন পাশে আসে
চোখে শুধু সেই ভাসে
ভুলিতে পারিনা যে তাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।