লজ্জা তোমার নাই গো বধু
- শহীদুল ইসলাম প্রামানিক ১০-০৫-২০২৪

লজ্জা তোমার নাই গো বধু
প্রিয়ার দেখা পেলে
রঙবেরঙের বলছো কথা
মাথার ঘোমাটা ফেলে।

মুচকি হেসে গায়ে ঘেসে
করছো অট্টহাসি
কথার মাঝে বুঝিয়ে দিচ্ছ
কতই ভালবাসি?

হেলে দুলে হাত নাড়িয়ে
তোমার কথার মাঝে
হাতের চুড়ি রিনিঝিনি
কিঙ্কিণি যে বাজে।

মুখের কথার ফুলঝুরিতে
দুলছে কানের ফুল
কতই কথা বলবে তুমি
পাচ্ছ না তো কুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।