মানুষখেকো ভুত
- শহীদুল ইসলাম প্রামানিক ১০-০৫-২০২৪

শুনলাম সেদিন ওদের মুখে
রাম কিশোরের বিলে
আস্ত মানুষ খাচ্ছে নাকি
তিনটা ভুতে মিলে।

একটা নাকি জন্ম কানা
আরেকটা নাকি খোঁড়া
অন্য ভুতের নাইরে মাথা
পা নাকি তিন জোড়া।

হাটতে নাকি জানেনা কেউ
সদাই বসে থাকে
একলা কারেও পেলে নাকি
হাত ইশারায় ডাকে।

মাছের নেশায় আসলে কেহ
পায়না নাকি ছাড়া
ঘপাৎ করে ঘার ধরে তার
খায় কপাকপ তারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।