এখন ভালোবাসা
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৮-০৫-২০২৪

এখন ভালোবাসা
সবুজ আহমেদে কক্স

এখন ভালোবাসায় বেশ বৈরিতা
এখন ভালোবাসায় নেই মুগ্ধতা
এখন ভালোবাসা নেই ভালো
এখন ভালোবাসা খুবই কালো
এখন ভালোবাসা ভেসে যায়
দু’চোখের অশ্রুতে
এখন ভালোবাসা পালায়
জানালা দিয়ে অজান্তে......#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।