একটা ডিজিটাল মামা চাই
- সবুজ আহমেদ কক্স - ৫২ টি সবুজ কবিতা ০৮-০৫-২০২৪

একটা ডিজিটাল মামা চাই
সবুজ আহমেদ কক্স

একটা বাড়ী চাই
একটা গাড়ী চাই
একটু সুখ চাই
সুখে থাকতে চাই
কিছু টাকা চাই
কিছু বন্ধু চাই
একটু উল্লাস চাই
উল্লাসিত হতে চাই

একটা চাকরী চাই
একটা পাত্রী চাই
বাবা'র মতো ঘরমুখো হতে চাই
ঘরেই থাকতে চাই

একটা ডিজিটাল মামা চাই
সহস্র না পাওয়ার বেদনা যাকে শেয়ার করতে পারি
যখন তখন কারণে অকারণে
যে কিনা ঝটপট সমাধান দেবে
দু:খ পেলে কথায় কথায় হাসাবে
থাকবে সুখে দুখে
থাকবে কাছাকাছি....
একটা ডিজিটাল মামা চাই
তোমাদের ডিজিটাল যুগে
আমিও ডিজিটাল হতে চাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১১-০৫-২০১৫ ১৩:২০ মিঃ

মতামত পেলে ভালো লাগে