মনে হচ্ছে বৃষ্টি হবে আজ
- সবুজ আহমেদ কক্স ০৯-০৫-২০২৪

মনে হচ্ছে বৃষ্টি হবে আজ
সবুজ আহমেদ কক্স

নীল আকাশে মেঘের ঘনঘটা
নভোমন্ডল জুড়ে কালো কালো মেঘের মহোৎসব
বিদ্যুৎ রশ্মি’র আয়োজন মহা আলোড়ন
মনে হচ্ছে বৃষ্টি হবে আজ
ব্যাঙ ডাকছে খালে বিলে
গাইছে গান প্রার্থনার সুরে সুরে
মনে হচ্ছে বৃষ্টি হবে আজ.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।