আবারো বৃষ্টি এলো
- সবুজ আহমেদ কক্স ০৮-০৫-২০২৪

আবারো বৃষ্টি এলো
সবুজ আহমেদ কক্স

স্বস্তির বৃষ্টি হলো
রিমঝিম ধারায়
আবারো বৃষ্টি এলো
শহর
নগর
ঘুরে
ঘুরে
গ্রামে
গ্রামে
পাড়ায়
পাড়ায়
হাতে হাত মিলাও
চলো ভিজবো বৃষ্টির ছন্দ তালে
ধুয়ে যাক
মুছে যাক
হতাশা আর গ্লানি এই আষাঢ়ে
চলো চলো ভিজি
চলো চলো গাই
বৃষ্টির আগমণী গান নতুন সুরে ...#

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Rabbi
১২-০১-২০১৯ ১১:৫৭ মিঃ

চমৎকার