কি লিখবো তোমায় নিয়ে?
- কাল্পনিক অমিত (নীল) ১০-০৫-২০২৪

কি লিখবো তোমায় নিয়ে?
.......................নীল

কি লিখবো আর তোমায় নিয়ে?
কত গল্প কবিতা রয়েছে পড়ে,
শুধু তোমায় নিয়ে এই মনের ঘরে।

কি লিখবো আর তোমায় নিয়ে?
মন পড়ে রয় শুধু তোমার পানে,
তোমাতেই হতে চাই বিলিন গোপনে।

কতবার আমি চেয়েছি তোমার পানে!
বর্ণনা করব কি করে বল তোমাকে,
তুমি থাকো আনমনে কার আকাশে?

যত প্রেম আজ কেঁদে মরে,
যত যাতনা আজ মনের ঘরে।
শুধু তুমি দিলেনা প্রেমের দক্ষিণা।

অস্ত যাবে যেদিন এমনে সূর্য দিঘল,
ভালবাসা হয়ে যাবে পাথর কঠিন-
সেদিন এসো তুমি কোমলার প্রদীপ হাতে।


২৯/০৬/১৫ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।