যাদুর টাক
- সাঈম হাসনাঈন - বাংলা ০৯-০৫-২০২৪

ইচিং বিচিং চিচিং ফাক,
দাদুর মাথায় যাদুর টাক.
দুষ্টু কয়েক ইদুর ছানা,
দাদুর মাথায় দেয়গো হানা.
হঠাৎ দাদু নরে চরে,
চুলগোলো সব খশে পরে.
হাতটা দাদু মাথায় দরে,
টাক হলো সে কেমন করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

saif
০৫-০১-২০১৬ ১২:১১ মিঃ

হাজার বছর ধরে চির সত্য এই ছড়া। সতত সুহৃদ।

Sayimhasnaen
২১-১২-২০১৫ ১৪:১২ মিঃ

সবার মন্তব্য আশা করছি