বন্ধু
- সাঈম হাসনাঈন - নিজ থেকে নেওয়া ০৯-০৫-২০২৪

বন্ধু মানে হাতে হাত রেখে পথ চলা নয়,
বন্ধু হচ্ছে দুটি হৃদয়ের মিলে এক পথে পথ চলা।
বন্ধু মানে বয়সের সাথে বয়সের মিল নয়,
বন্ধু মানে গোপনে দুটি মনের মিলনে হয়।
বন্ধু মানে বিপদে হাত দরা নয়,
বন্ধু হচ্ছে চিরকাল দুটি হাত বারিয়ে দেওয়া।
বন্ধু মানে কোনো পিপাসার পাত্র নয়,
বন্ধু মানে অমূল্য ধন পাওয়া।
বন্ধু মানে বটতলার আড্ডা নয়,
বন্ধু মানে হতে কলমে শিক্ষা নেওয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।