প্রেমের পদ্য
- মোঃ আশরাফুল আলম ১০-০৫-২০২৪

এসো ধর দু'টি হাত
জাগাও আমাকে, জাগুক প্রেমের মৌতাত;
হোক সখি, হোক বাড়াবাড়ি
এসো করি প্রেম নিয়ে কাড়াকাড়ি
এভাবেই ভালোবেসে মরে যেন যাই
তোমার বিনিময়ে সব, সব যেন হারাই।


২৭/০১/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Himisir
২৭-০১-২০১৬ ১৬:২০ মিঃ

ভাল

majid
২৭-০১-২০১৬ ১৪:২৯ মিঃ

খুব রোমান্টিক কবিতা। মন ছুঁয়ে গেল।