বলবো না ভালোবাসি
- গাজী তৌহিদ ০৯-০৫-২০২৪

ভাবছি ভাববো না আর তোমায়
আজ ভাবনার নীলাম্বরে তোমার সব
মিথ্যা ছল-চতুরীর ফাঁসি!
বলবো না আর ভালোবাসি।

ঝরুক তোমার চোখে অভিনয়ের অশ্রু
ভিজবো না আর ও নুনতা জলে,
ডুববো তবু তোমাতে না ভাসি,
বলবো না আর ভালোবাসি।

হাজার মাইল দূরে তুমি ছাড়া আজ
যাতে কানে না আসে আর
হৃদয় তছনছ করা তোমার হাসি,
বলবো না আর ভালোবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।