শীত চলে এসেছে
- নিশাত আফরিন নীলা ১০-০৫-২০২৪

প্রকৃতিতে এখন শীতের রাজত্ব
আমিও অনুভবের রাজত্বে পথ চেয়ে আছি৷
সকালের সূর্য আলোটাও,
কুয়াশার চাদরে ঘেরা তেপান্তরের মাঠ পেরিয়ে,
সবুজ ঘাসগুলো শিশির ভেজা পৃথিবী জুড়ে,
সকাল পেরিয়ে রক্তিম সূর্যটা,
কখন যেন অন্তিম হয়ে গেছে,
মন তবু বললেই তোমার অপেক্ষায়৷
তুমি এসে বলবে
সবুজ চাদর গায়ে দাও
শীত চলে এসেছে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

aysha
৩০-০৪-২০১৬ ২০:২০ মিঃ

ধন্যবাদ জানবেন ৷ শুভকামনা রইল৷

Omaer
৩০-০৪-২০১৬ ১৯:৪০ মিঃ

tokon tagore er khub kachakachi pouce jabe hoytoba khub druto... likhte thako...