র্নিঘুম সয়নে
- নাসের বিন রাকিব - just online ০৯-০৫-২০২৪

আজি নিস্তব্দ রজনী কেটে যায়
র্নিঘুম সয়নে,
কেন এই স্বপ্ন দেখা ব্যাকুল দু নয়নে,

কে ছিল মোর আখিঁ পাতে?
কে দিল এ ব্যথা?
কার জন্য হয়েছিল সেই মালা খানি গাঁথা,

ওগো রাতের আকাশে জ্যোছনা আছে শুধু নেই তুমি,
টলমল আঁখি জলে ভাসি সদা আমি।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।