"তোমার অপেক্ষায়"
- ইয়ামিন - প্রেমের কবিতা ০৯-০৫-২০২৪

দেখেছি প্রথম রাত,
নিরব দুটি চোখে,
তাকিয়ে থাকতে লাগে ভালো,
ওই আকাশের দিকে।

জোসনা নেই আকাশেতে,
আছে চাদের আলো,
আসবে কি তুমি ফিরে,
আকাশ তারার রুপে,

তারার খেলায় খেলবো মোরা,
ঝিকিমিকি একে।
এখনও আছি আমি,
তোমার অপেক্ষায় পথ চেয়,
আধার রাত নিভে গেল,
আসিলো আবার রাত ফিরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।