"তারেই বাসবো ভালো"
- ইয়ামিন - প্রেমের কবিতা ০৯-০৫-২০২৪

হাজার বছর ধরে আমি,
একা পথ চলিতেছি তারই খোজে,,
অথয় নদীর স্রোতের মত,
ভেসে যাচ্ছি তারেই পাবার আশে,
কোথায় সে আমার প্রাণ সজনী,
কোথায় তোমার বাড়ী,
তোমায় খুজে পেলে আমি,
তোমার পায়ে বেধে দেবো বেরি,
ছুটতে পারবে না জানি,
থাকবে সারাক্ষণ পাশে তে,
সব কিছুর পরেই যে আমি,
বাসবো ভালো তোমাকে।
জানি না মিথ্যে এই বাধন,
মিথ্যে সব আশা,
টিকবে কত কাল,
তবুও আমি পথের কোনে,
থাকবো আশায় তার।
খুজি আজও তোমার ছায়া,
পাবো না জানি কখনও,
তবুও আমার মন,
তোমাকেই খুজতে চায় সারাক্ষণ।

(সিরাজগঞ্জ-বাংলাদেশ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।